ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন

গোবিন্দগঞ্জে জাপা প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
গোবিন্দগঞ্জে জাপা প্রার্থীর ভোট বর্জন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী আখতার হোসেন জুয়েল।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে তিনি উপজেলা রিটার্নিং অফিসার শাহীনুর ইসলাম প্রামাণিকের কাছে ভোট বর্জনের লিখিত পত্র জমা দেন।



পরে আখতার হোসেন জুয়েল সাংবাদিকদের বলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার বেশ কয়েকটি ভোটকেন্দ্রে সরকার দলীয় প্রার্থীর কর্মী-সমর্থকরা নৌকা মার্কার প্রতীকে সিল মেরে নিচ্ছেন। এমনকি ভোটারদের হাতে কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলরদের ব্যালট পেপার দেওয়া হলেও মেয়রের ব্যালট পেপারে তারা নিজেরাই সিল মেরে নিচ্ছেন।

এ ব্যাপারে একাধিকবার নির্বাচন কর্মকর্তাদের জানানো হলেও কার্যকর কোনো ব্যবস্থা গ্রহণ করেননি তারা।

জুয়েল এসব অনিয়মের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানান।

তবে, উপজেলা রিটার্নিং অফিসার শাহীনুর ইসলাম প্রামাণিক অভিযোগ অস্বীকার করে বলেন, প্রার্থী আখতার হোসেন জুয়েল তার কাছে নির্বাচন বর্জনের একটি আবেদন দাখিল করেছেন।

এর আগে, ওয়াকার্স পার্টির মেয়র প্রার্থী মতিন মোল্লা অভিযোগ করেন, সাংবাদিকদের কাছে ভোট কারচুপির অভিযোগের বিষয়ে কথা বলার সময় তাকে মারপিট করে গোবিন্দগঞ্জ মহিলা কলেজ কেন্দ্র থেকে বের করে দেন নৌকা প্রতীকধারী মেয়র প্রার্থীর সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।