ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

কৌশলে নির্বাচনী প্রচারণায় ফরিদপুরের এমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
কৌশলে নির্বাচনী প্রচারণায় ফরিদপুরের এমপি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: পৌরসভা নির্বাচনে সংসদ সদস্যদের প্রচ‍ারণায় নামার ব্যাপারে নিষেধাজ্ঞা থাকলেও তা মানছেন না ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান। কৌশলে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনের প্রচারণায় নেমেছেন তিনি।



সোমবার (৭ ডিসেম্বর) বিকেলে বোয়ালমারী পৌর সীমানার মাত্র ২শ’ গজ দূরে ময়না ইউনিয়নের ঠাকুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বোয়ালমারী পৌরসভাসহ ওই উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও কলেজ শিক্ষকদের নিয়ে সভা করেন আব্দুর রহমান।

এসব শিক্ষকরাই বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন করবেন বলেও জানা গেছে।

ঠাকুরপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তুলসী রানী কুণ্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এই সংসদ সদস্য। বক্তব্যের এক পর্যায়ে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে দ্রুত বক্তব্য শেষ করেন আব্দুর রহমান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাংসদ আব্দুর রহমান তার বক্তব্যে বলেন, নির্বাচনে বিএনপি প্রচার-প্রচারণা করতে পারবে অথচ আওয়ামী লীগ পারবে না! আমাদের থাকার প্রয়োজন নাই, আমরা থাকতে চাই না। আমরা প্রমাণ করতে চাই শেখ হাসিনার সরকারের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বক্তব্যের এক পর্যায়ে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সংসদ সদস্য আব্দুর রহমান বলেন, তারা (সাংবাদিক) এসেছেন কেন জানেন? দেখছে আমি ভোট চাইছি কি না। আপনারা বলেন আমি কি ভোট চাইছি? আমি ভোটের ব্যাপারে কোনো কথা বলেছি? আমি আপনাদের ডেকেছি আপনাদের পেশাগত যে দাবি দাওয়া আছে সেই ব্যাপারে। আপনাদের দাবি প্রধানমন্ত্রীর নজরে রয়েছে, খুব শিগগিরই সেই দাবি প্রধানমন্ত্রী পূরণ করবেন।

সংসদ সদস্যের বক্তব্যের শেষে অনুষ্ঠানের সভাপতি তুলশী রানী কুণ্ডু বক্তব্য রাখেন। তিনি বলেন, আজ আমার সৌভাগ্য একসাথে পুরো উপজেলার সব শিক্ষক ও এতগুলো শিক্ষিত ব্যক্তিকে একসাথে পেয়েছি! আজ সকালেই সংসদ সদস্য আসবেন জেনে সামান্য এই অনুষ্ঠানের আয়োজন করি।

কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগী অধ্যাপক আলমগীর হোসেন, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, সহস্রাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইস্রাফিল মোল্লা, বোয়ালমারীর জজ একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলামসহ বোয়ালমারী পৌরসভাসহ ও উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও কলেজের শতাধিক শিক্ষক-শিক্ষিকা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
আরকেবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।