ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

নির্বাচন কমিশন বিএনপিকে বাড়তি সুবিধা দিয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
নির্বাচন কমিশন বিএনপিকে বাড়তি সুবিধা দিয়েছে মাহবুব-উল আলম হানিফ (ফাইল ফটো)

কুষ্টিয়া: নির্বাচন সুষ্ঠু হবে না বললেও বিএনপির কাছে নির্বাচন  কমিশনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। বরং পৌরসভা নির্বাচনে কমিশন তাদের জন্য বাড়তি সুবিধা করে দিয়েছে।



সোমবার (৭ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনকালে এ কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

হানিফ বলেন, সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে না পারলেও সাবেক প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়া নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন। আর তিনি প্রচারণায় অংশ নিলে লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক থাকবে না।

তিনি বলেন, বাংলাদেশে যদি কেউ ভোটাধিকার হরণ করে থাকে, তবে সেই অভিযোগে অভিযুক্ত বিএনপি। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে তারাই ভোটারদের ভোট দিতে বাধা দিয়েছিল।

কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোদেজা খাতুনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের নেতারা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ক্রীড়া সংস্থার সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন ও  জিয়ারখি ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি ১-১ গোলে ড্র হয়। এরপর ট্রাইব্রেকারে জিয়ারখি ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।