ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

‘আমি হিরো আলম, প্রতিদ্বন্দ্বিতায় কাউকে গুনি না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুন ৫, ২০২৩
‘আমি হিরো আলম, প্রতিদ্বন্দ্বিতায় কাউকে গুনি না’

ঢাকা: ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হবার ঘোষণা দিয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ওরফে নায়ক ফারুকের মৃত্যুতে আসর শূন্য হওয়া ওই আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে চান তিনি।

হিরো আলম সাংবাদিকদের বলেন, নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় কে ভাইটাল, কে ভাইটাল না সেটাগুরুত্বপূর্ণ না। আমি হিরো আলম প্রতিদ্বন্দ্বিতায় কাউকে গুনি না।

সোমবার (৫ জুন) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগের অতিরিক্ত কমিশনার মো. হারুন অর রশিদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান হিরো আলম।

তিনি বলেন, সোমবার (৫ জুন) বিকেলে ঢাকার আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলবেন।

চিত্র নায়ক ফেরদৌস, ক্রিকেটার সাকিবসহ অনেক ভাইটাল ব্যক্তি প্রার্থী হতে পারেন। এমন ভাইটাল প্রার্থীদের বিরুদ্ধে জেতার আশা করেন কিনা জানতে চাইলে হিরো আলম বলেন, আপনাদের কী মনে হয়? তাদের থেকে আমি হিরো আলম কম ভাইটাল? আমি কাউকে গুনবো না। নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় কে ভাইটাল, কে দাঁড়ালো, কে আসলো না সেটা গুরুত্বপূর্ণ না। আমি হিরো আলম ভাইটাল হয়ে তাদের বিরুদ্ধে আসতেছি।

তিনি বলেন, আমি বগুড়ায় নির্বাচন করতে গিয়ে মানুষের ভালবাসা পেয়েছি। ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন চলচ্চিত্র জগতের মিয়া ভাই ফারুক ভাই। তিনি মিডিয়া ব্যক্তিত্ব। তিনি নানা কারণে এলাকায় কাজ করতে পারেননি। আমিও মিডিয়া কর্মী। সেজন্য তার অসমাপ্ত কাজগুলো করতে চাই।

তিনি বলেন, অনেকে হয়তো মনে করেন, হিরো আলমকে হয়তো শুধু রিকশা-ভ্যান চালকরাই ভালবাসেন। কয়েকদিন ধরে এই আসনে নিজে নিজে ঘুরেছি। দেখেছি বেশি কিছু কাজ হয়নি। আগামী ৪/৫ মাসে দেখি কিছু করতে পারি কিনা। সেই চিন্তা থেকেই নির্বাচনের প্রার্থী হবার ইচ্ছা।

তিনি বলেন, ঢাকা-১৭ আসন ঘুরে দেখলাম। এলাকার মানুষ তো আমাকে আশ্বস্তই করলেন। সবাই বলছেন, তুমি আসো, আমরা তোমাকে চাই। সাহস পেয়েই নির্বাচনে প্রার্থী হচ্ছি। আমি বস্তির ছেলে অনেকেই গালি দিয়ে বলে। ভাষানটেক, মহাখালী কড়াইল বস্তি এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।