ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নোয়াখালী জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন ২৮ নভেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
নোয়াখালী জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন ২৮ নভেম্বর

ঢাকা: আদালতের আদেশে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় নোয়াখালী জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান এ সংক্রান্ত নির্দেশনা রিটার্নিং কর্মকর্তা হিসেবে সংশ্লিষ্ট জেলা প্রশাসকের কাছে পাঠিয়েছেন।

 

এতে উল্লেখ করা হয়েছে, আপিল বিভাগের সিপিএলএ নম্বর ২৭৯৩/২০২২ এর ২৪ অক্টোবর, ২০২২ তারিখের আদেশের পরিপ্রেক্ষিতে নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আলাবক্স টিটু প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ না থাকায় আবদুল ওয়াদুদ পিন্টুকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঘোষণা করে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে।

এ লক্ষ্যে চেয়ারম্যান পদ ব্যতীত অন্যান্য পদে যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল সে পর্যায় থেকে শুরু করে পূর্ব নির্দেশনার আলোকে পদ্ধতিগতভাবে আগামী ২৮ নভেম্বর ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন করার জন্যও নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
ইইউডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।