ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

যশোরের আরবপুর ইউপিতে নৌকার শাহারুল জয়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
যশোরের আরবপুর ইউপিতে নৌকার শাহারুল জয়ী শাহারুল ইসলাম বিপুল

যশোর: যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শাহারুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় ভোটগ্রহণের পর ফলাফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা বাদল চন্দ্র অধিকারী তাকে বিজয়ী ঘোষণা করেন।

তিনি জানান, উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে নৌকার প্রার্থী শাহারুল ইসলাম ৯ হাজার ৬৯৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী শহীদুজ্জামান শহীদ পেয়েছেন পাঁচ হাজার ৮৪ ভোট। আর চশমা মার্কার প্রার্থী আসাদুজ্জামান খোকন পেয়েছেন তিন হাজার ১৮ ভোট।

যশোর জেলা সিনিয়র নির্বাচন অফিসার আনিছুর রহমান বলেন, আরবপুর ইউনিয়নবাসীকে আমরা সুষ্ঠু, সুন্দর এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি নির্বাচনেউপহার দিতে পেরেছি। ১৬টি কেন্দ্রে ৮৯টি বুথে ভোটারা ইভিএমে ভোট গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের পহেলা জানুয়ারির নির্বাচনে জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশাদ আলী রহমান দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। ৫ মাসের মাথায় গত ১৩ জুন তিনি মারা যাওয়ায় পদটি শূন্য হয়।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ২ নভেম্বর, ২০২২
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa