ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

পুলিশ-প্রশাসনের সঙ্গে ইসির বৈঠক ৮ অক্টোবর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
পুলিশ-প্রশাসনের সঙ্গে ইসির বৈঠক ৮ অক্টোবর

ঢাকা: আগামী ৮ অক্টোবর পুলিশ, প্রশাসন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে আসন্ন কয়েকটি নির্বাচন নিয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা ডেকেছে নির্বাচন কমিশন (ইসি)।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে বৈঠকটি আগারগাঁওয়ের নির্বাচনের ভবনের অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

ইসির যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান জানিয়েছেন, নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে সকল জেলা প্রশাসক এবং পুলিশ সুপারদের সঙ্গে আলোচনার জন্য আগামী ৮ অক্টোবর সকাল ১০টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়াম একটি সভা অনুষ্ঠিত হবে। সিইসির সভাপতিত্বে ওই সভায় নির্বাচন কমিশনাররা, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

ইতোমধ্যে বৈঠকে উপস্থিত থাকার জন্য ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, পুলিশের মহাপরিদর্শক, সকল জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের নির্দেশনা পাঠিয়েছেন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ উপ-নির্বাচন, ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন ও ৫ নভেম্বর ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচন এবং ২ নভেম্বর স্থানীয় সরকারের বেশ কিছু নির্বাচন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa