ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

আবার সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন আব্দুল লতিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
আবার সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন আব্দুল লতিফ

সিরাজগঞ্জ: দ্বিতীয়বারের মতো সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।  

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনেও চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থীর মনোনয়নপত্র জমা না পড়ায় আব্দুল লতিফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে হাঁটছেন।

এর আগে ২০১৬ সালে দেশে প্রথমবারের মতো জেলা পরিষদ নির্বাচনেও তিনি বিনা ভোটে নির্বাচিত হন।  

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, চেয়ারম্যান পদে একজন প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়েছে। আগামী ২৬ সেপ্টেম্বর যাচাই-বাছাই শেষ হওয়ার পরই তাকে বিজয়ী ঘোষণা করা যাবে।

তিনি বলেন, জেলার তিনটি সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদের বিপরীতে ২০টি এবং নয়টি সাধারণ ওয়ার্ডে ৫২টি মনোনয়নপত্র জমা পড়েছে।  

উল্লেখ্য, শনিবার (১০ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠক শেষে আব্দুল লতিফ বিশ্বাসকে সিরাজগঞ্জের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa