ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

দেলদুয়ারের ওসি প্রত্যাহার, ৩ ইউপি ভোট স্থগিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
দেলদুয়ারের ওসি প্রত্যাহার, ৩ ইউপি ভোট স্থগিত

ঢাকা: টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এছাড়া নির্বাচনী পরিবেশ বিঘ্নিত হওয়ায় তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত করেছে সংস্থাটি।

ইসির যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান সোমবার (১৩ জুন) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন। এর আগেও কয়েকটি ইউপিতে নির্বাচনের পরিবেশ বিঘ্নিত হওয়ায় স্থগিত করেছে ইসি।

এসএম আসাদুজ্জামান বলেন, নির্বাচনী পরিবেশ বিঘ্নিত হওয়ায় আগামী ১৫ জুন অনুষ্ঠেয় বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ও বিদ্যানন্দপুর ইউনিয়ন এবং বরগুনা জেলার তালতলী উপজেলাধীন সোনাকাটা ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হয়েছে। সংশ্লিষ্ট জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তাকে নির্বাচন স্থগিতের জন্য পরবর্তী কার্যক্রম হাতে নিতে বলা হয়েছে।

এছাড়া টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন পরিষদে নির্বাচনী পরিবেশ বিঘ্নিত হওয়াকে কেন্দ্র করে দেলদুয়ার থানার ওসি প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে। ওসিকে প্রত্যাহার করে তার পরিবর্তে একজন উপযুক্ত কর্মকর্তাকে পদায়ন করার জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দিয়েছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad