ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গোপালগঞ্জ পৌর ভোট: সরে দাঁড়া‌লেন ৮ মেয়র প্রার্থী, মাঠে রইলেন ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
গোপালগঞ্জ পৌর ভোট: সরে দাঁড়া‌লেন ৮ মেয়র প্রার্থী, মাঠে রইলেন ২  সংবাদ সম্মেলন করে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন লিটন

গোপালগঞ্জ: গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন থে‌কে স‌রে দাঁড়িয়েছেন মেয়র প্রার্থী মুশফিকুর রহমান লিটন। এ নিয়ে ১০ মেয়র প্রার্থীর মধ্যে আট প্রার্থী ভোটের মাঠ থেকে সরে দাঁড়ালেন।

 

এখন নির্বাচনী মা‌ঠে রইলেন দুই প্রার্থী। তারা হ‌লেন-স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের শেখ রকিব হোসেন ও ইসলাম আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতী‌কের মো. দিদারুল ইসলাম।  

রোববার (১০ জুন) রাতে শহরের মৌলভীপাড়া এলাকার নিজ বাসবভনে সংবাদ সম্মেলন করে মেয়র প্রার্থী শেখ রকিব হোসনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন লিটন।

মেয়র প্রার্থী মুশফিকুর রহমান লিটন বলেন, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন উন্মুক্ত করে দেওয়ায় ১০ প্রার্থী ভোট যুদ্ধে নামেন। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র প্রার্থী শেখ রকিব হোসনকে সমর্থন দিয়েছেন। তিনি তার হাত ধরে গোপালগঞ্জ পৌরসভার উন্নয়ন করতে চান। যে কারণে প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে আজ থেকে আমি পৌর নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম এবং মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিলাম।  

মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনের প্রতীক নারিকেল গাছ প্রতীকে ভোট দিতে নিজের কর্মী ও সমর্থকদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় শেখ কবির হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে স‌রে যান মৃণাল কান্তি রায় চৌধুরী পপা, জি এম সাহাব উদ্দিন আজম, মো. রেজাউল হক শিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো. আবুল ফত্তাহ সজু, এসএম নজুরল ইসলাম নুতন ও কাজী লিয়াকত আলী।

আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।