ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন: সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন: সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী আজম বক্তব্য দিচ্ছেন জি এম শাহাব উদ্দিন আজম

গোপালগঞ্জ: গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মেয়র প্রার্থী জি এম শাহাব উদ্দিন আজম।  

তি‌নি মেয়র প্রার্থী শেখ র‌কিব হো‌সেন‌কে সমর্থন দি‌য়ে‌ছেন।

শেখ র‌কিব না‌রি‌কেল গাছ প্রতী‌কে পৌর নির্বাচ‌নে প্রতিদ্বন্দ্বিতা করে‌ছেন।

শুক্রবার (১০ জুন) দুপুরের দিকে জেলা শহরের চৌরঙ্গীতে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

জি এম শাহাব উদ্দিন আজম বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র প‌দে শেখ রকিব হোসেনকে সমর্থন দেওয়ায় ও তাঁর সঙ্গে ব্যক্তিগতভা‌বে আলোচনা হওয়ায় আমি পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সঙ্গে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিলাম। আমি সব সময় পৌরবাসীর সঙ্গে ছিলাম, আছি ও আগামী‌তে থাকব।

এর আগে, জেলা শহরের পোস্ট অফিস মোড়ের নির্বাচনী অফিস এলাকা থে‌কে একটি মিছিল বের করেন তার কর্মী সমর্থকরা। মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। এ সময় সেখানে জি এম শাহাব উদ্দিন আজমের কর্মী-সমর্থকরা কান্নায় ভেঙে পড়েন। শাহাব উদ্দিন আজম তার কর্মী-সমর্থকরা শান্তনা দেন।

গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে আরেক মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা গত ০৫ জুন রাতে এক সংবাদ সম্মেলন করে শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তার আগে অপর মেয়র প্রার্থী বদরুল আলম বদর তার ম‌নোনয়নপত্র প্রত‌্যাহার ক‌রে নেন।  

এনিয়ে ১১ মেয়র প্রার্থীর ম‌ধ্যে নির্বাচনে আট মেয়র প্রার্থী রইলেন। এর ম‌ধ্যে সাতজন আওয়ামী লী‌গের রাজনী‌তির সঙ্গে জ‌ড়িত। অপর একজন ইসলামী আন্দোলন বাংলা‌দে‌শ থে‌কে হাতপাখা প্রতী‌কে নির্বাচন কর‌ছেন।

আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।