ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট পর্যবেক্ষণে মাঠে যাচ্ছেন সিইসি, কমিশনাররা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, মে ২৭, ২০২২
ভোট পর্যবেক্ষণে মাঠে যাচ্ছেন সিইসি, কমিশনাররা

ঢাকা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক),  ১৩৫ ইউনিয়ন পরিষদ (ইউপি), এক উপজেলা পরিষদ ও ছয়টি পৌরসভা নির্বাচন পর্যবেক্ষণ করতে মাঠ পর্যায়ে যাচ্ছে পুরো নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১৫ জুন এসব নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৭ মে) প্রতীক বরাদ্দ হয়েছে প্রার্থীদের মধ্যে। তারা ইতিমধ্যে প্রচারে নেমেছেন। নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন নিয়ে প্রার্থীদের সঙ্গে মাঠ পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনী, প্রার্থী ও কর্মকর্তাদের সঙ্গেও বৈঠক করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও অন্য চার নির্বাচন কমিশনার।

কোথায় কবে কে যাচ্ছেন:

শনিবার (২৮ মে) মেহেরপুর মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান। এরপর রোববার (২৯ মে) ঝিনাইদহে মতবিনিময় করবেন তিনি।

একই দিন (২৯ মে) কুমিল্লা যাবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার মো. আলমগীর। তারা কুসিক নির্বাচন নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, আইন-শৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন কর্মকর্তারদের সঙ্গে তিনটি বৈঠক করবেন।

এদিকে রোববার সিলেটের বিয়ানীবাজার পৌরসভা সাধারণ নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা মঙ্গলবার (৩১ মে) খাগড়াছড়ির বাঘাইছড়িতে বৈঠক করবেন। এর আগে, সোমবার (৩০ মে) তিনি ফেনী জেলা নির্বাচন অফিস পরিদর্শন করবেন।

বাংলাদেশ সময়: ২৩২৯ ঘণ্টা, মে ২৭, ২০২২
ইইউডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।