ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

নির্বাচন ও ইসি

গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বদর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী বদর

গোপালগঞ্জ: গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর। এখন বাকি রইলেন ১০ প্রার্থী।

বুধবার (২৫ মে) বিকেল সাড়ে ৫টায় স্থানীয় প্রেসক্লাব চত্বরে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এম বদরুল আলম বদর বলেন, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে আমিসহ ১১ জন প্রার্থী  মনোনয়নপত্র দাখিল করি। যাচাই বাছাইয়ে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী ও কথাবার্তার মাধ্যমে একপর্যায়ে আমার মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নিই। আমার কর্মী-সমর্থকসহ সবার সঙ্গে আলোচনা করে বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র প্রত্যাহার করব। আমি এ মুহূর্ত থেকে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।  

তিনি আরও বলেন, আমি যার কথায় মনোনয়নপত্র প্রত্যাহার করলাম, তার কথা অনুযায়ী আমার আরেকজন প্রার্থী শেখ পরিবারের সদস্য মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে আমার কর্মী-সমর্থকদের নিয়ে পূর্ণ সমর্থক দিলাম। ভোটের দিন পর্যন্ত আমি তার সঙ্গে থাকব। আমি আশা করি, যারা আমাকে পছন্দ করেন, ভালোবাসেন, তারা আমাকে ভুল বুঝবেন না।

এসময় তার কর্মী-সমর্থক ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।  

আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ গোপালগঞ্জ পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন না দিয়ে সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে। নির্বাচনে মেয়র পদে মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa