ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিইসি ও নির্বাচন কমিশনারদের পিএস রদবদল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ১, ২০২২
সিইসি ও নির্বাচন কমিশনারদের পিএস রদবদল

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও নির্বাচন কমিশনারদের (ইসি) একান্ত সচিব পদে রদবদল করেছে নির্বাচন কমিশন সচিবালয়।

এ সংক্রান্ত অফিস আদেশ থেকে জানা গেছে, সিইসি কাজী হাবিবুল আউয়ালের একান্ত সচিব হিসেবে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সেবা শাখার সহকারী সচিব মো. রিয়াজ উদ্দিনকে নিয়োগ দেওয়া হয়েছে।

এই পদে থাকা একেএম মাজহারুল ইসলামকে বদলি করা হয়েছে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে উপ-পরিচালক পদে।

সিনিয়র সহকারী সচিব আসমা দিলারা জান্নাতকে একই পদে রেখে দেওয়া হয়েছে ইসি ব্রিগেডিয়ার (অব.) আহসান হাবীবের সঙ্গে। তিনি প্রায় ১০ বছর থেকে নির্বাচন কমিশনারের একান্ত সচিবের পদে রয়েছেন। তার সঙ্গে এই পদে নিয়োগ পাওয়া অন্যদের এবার বদলি করা হয়েছে। এ দপ্তরে আগে ছিলেন মো. এনাম উদ্দিন। এবার তাকে বদলি করা হয়েছে সিনিয়র সহকারী সচিব হিসেবে ক্রয় ও মুদ্রণ শাখায়।

শৃঙ্খলা শাখার সহকারী সচিব হাবিবা আখতারকে দেওয়া হয়েছে ইসি বেগম রাশেদা সুলতানার একান্ত সচিব পদে। এই দফতরে আগে ছিলেন সিনিয়র সহকারী সচিব লুৎফুল কবীর সরকার। তাকে এবার দেওয়া হয়েছে ইসি মো. আনিছুর রহমানের দফতরে। এই দফতরে আগে ছিলেন সিনিয়র সহকারী সচিব তকদীর আহমেদ। আর তাকে বদলি করা হয়েছে সেবা শাখায়।

ইসি মো. আলমগীরের একান্ত সচিব হিসেবে আনা হয়েছে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুজ্জামানকে। এ দপ্তরে আগে ছিলেন সিনিয়র সহকারী সচিব আসমা দিলারা জান্নাত, তিনি এর আগে রকিব কমিশনের সময় নির্বাচন কমিশনার জাবেদ আলীর একান্ত সচিব ও নুরুল হুদা কমিশনের নির্বাচন কমিশনার বেগম কবিতা খানমের একান্ত সচিব ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ০১মার্চ, ২০২২
ইইউডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।