ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

শপথ নিলেন ভোলার ১২ ইউপি চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
শপথ নিলেন ভোলার ১২ ইউপি চেয়ারম্যান

ভোলা: ভোলা সদর উপজেলার ১২ ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা শপথ নিয়েছেন।

সোমবার(১৪ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী।

এছাড়া ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান তিনি।

শপথ বাক্যপাঠের পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক  রাজিব আহম্মেদ, ভোলা সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ। আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম। চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন বাপ্তা ইউনিয়নের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।

পরে জেলা প্রশাসক ফুল দিয়ে নব নির্বাচিত সব চেয়ারম্যানগণকে বরণ করে নেন এবং নবনির্বাচিত  চেয়ারম্যানও  জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বক্তারা বলেন, তৃণমূল পর্যায়ে জনগণের সঙ্গে চেয়ারম্যানদের সম্পৃক্ততা খুবই গুরুত্বপূর্ণ। তাই সরকারের সব কর্মকাণ্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে জনগণের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনে সব  চেয়ারম্যানের কাজ করে যেতে হবে। স্ব-স্ব ইউপির উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করতে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূলের জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে।

শপথ নেওয়া ১২ চেয়ারম্যানরা হলেন- ধনিয়া ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, আলীনগর ইউপি চেয়ারম্যান মো. বশির আহমেদ, দক্ষিণ দিঘলদী ইউপি চেয়ারম্যান ইফতেখারুল ইসলাম স্বপন, উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মুনসুর, চরসামাইয়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, শিবপুর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ২ নম্বর পূর্ব ইলিশা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, রাজাপুর ইউপি চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী, ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, ভেলুমিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল প্রমুখ।

উল্লেখ্য, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ভোলার সদর উপজেলার ১২ টি ইউনিয়নে  ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।