ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঘটমাঝি ইউপিতে তৃতীয়বারের মতো চেয়ারম্যান বাবুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ঘটমাঝি ইউপিতে তৃতীয়বারের মতো চেয়ারম্যান বাবুল

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে টানা তৃতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বাবুল হাওলাদার।
 
সোমবার (৩১ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে বাবুল হাওলাদার মোটরসাইকেল প্রতীক নিয়ে সাত হাজার ৬২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দী খলিল দর্জি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ৩৬৩ ভোট।  

কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়। চেয়ারম্যান পদে ছয়জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সোমবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমএ পদ্ধতিতে ভোটগ্রহণ করা হয়।  

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও আনসার সদস্য মোতায়েন ছিল। এছাড়া দু’জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও পাঁচজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। সরকার দলীয় প্রতীক নৌকা না থাকায় উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় এ নির্বাচন।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।