ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

কুড়িগ্রামের ৮ ইউপির ৫টিতে আ.লীগের হার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
কুড়িগ্রামের ৮ ইউপির ৫টিতে আ.লীগের হার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারী ও ভূরুঙ্গামারী উপজেলায় ষষ্ঠ ধাপের ৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ৩টিতে আওয়ামী লীগ, ৩টিতে স্বতন্ত্র ও ২টিতে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা ফলাফল ঘোষণা করেন।

চিলমারী উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে রাণীগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মনজুরুল ইসলাম ও থানাহাটে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রাজ্জাক, চিলমারী সদর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম, রমনা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী গোলাম আশেক এবং অষ্টমীরচর ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে ভূরুঙ্গামারী উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিলখুড়ি ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আসাদুজ্জামান আসাদ, ভূরুঙ্গামারী সদর লাঙ্গল প্রতীক নিয়ে মাহমুদুর রহমান রোজেন এবং পাথরডুবি ইউনিয়নে লাঙ্গল প্রতীক নিয়ে জাপা প্রার্থী আব্দুস সবুর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এফইএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।