ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

নির্বাচনের দশ ঘণ্টা আগে মারা গেলেন প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
নির্বাচনের দশ ঘণ্টা আগে মারা গেলেন প্রার্থী মো. আনিছুর রহমান চৌধুরী কামাল

হবিগঞ্জ: ভোটগ্রহণ শুরুর দশ ঘণ্টা বাকি থাকতে মৃত্যুবরণ করলেন বাহুবল উপজেলার দুই নম্বর পুটিজুরী ইউনিয়নের তিন নম্বর সাধারণ ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী মো. আনিছুর রহমান চৌধুরী কামাল।
 
রোববার (৩০ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ১০টার দিকে উপজেলার রাজসুরত গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান।

সোমবার সকাল ৮টায় তার নির্বাচনী এলাকায় শুরু হচ্ছে ভোট গ্রহণ।
 
আনিছুর রহমান চৌধুরী কামাল বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে তিন নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন, এ ওয়ার্ডের সাবেক নির্বাচিত সদস্যও। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত জটিলতা ও হৃদরোগে ভুগছিলেন।
 
মৃত প্রার্থীর চাচাতো ভাই সাজ্জাদুর রহমান সাজু বাংলানিউজকে জানান, রোববার আনিছুর রহমান চৌধুরীকে অসুস্থ অবস্থায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ার পর তাকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে রাত ১০টা ১০ মিনিটে তিনি মারা গেছেন। সোমবার (৩১ জানুয়ারি) দুপুর আড়াইটায় তার নামাজে জানাজার সময় নির্ধারণ করা হয়েছে।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে বাংলানিউজকে জানানো হয়, আনিছুর রহমান চৌধুরীকে কিডনিজনিত সমস্যা নিয়ে সকালে সেখানে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
 
এ বিষয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান খান বাংলানিউজকে বলেন, প্রার্থীর মৃত্যুর বিষয়টি সকালে নির্বাচন কমিশনকে (ইসি) জানাবে তার পরিবার। এরপর ইসি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। আনিছুর রহমান চৌধুরী কামাল মৃত্যুকালে স্ত্রী, পাঁচ মেয়ে ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।
 
বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa