ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আচরণবিধি লঙ্ঘন, নৌকার প্রার্থীসহ ৫ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
আচরণবিধি লঙ্ঘন, নৌকার প্রার্থীসহ ৫ জনকে জরিমানা

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থীসহ ৫ প্রার্থীকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেহানা মজুমদার ও মিল্টন চন্দ্র পাল।

অভিযানে উপজেলার সাতকাপন ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রেজ্জাককে মোটরসাইকেল শোডাউনের অভিযোগে ১০ হাজার টাকা, একই অভিযোগে পুটিজুরী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুদ্দত আলীকে ১০ হাজার ও বাহুবল সদর ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আজমল হোসেনকে ৫ হাজার, দেয়ালে পোস্টার লাগানোর অভিযোগে ভাদেশ্বর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মাখন মিয়াকে ২ হাজার এবং সদর ইউনিয়নে ফুটবল প্রতীকের সদস্য প্রার্থী মো. আল আমিনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট রেহানা মজুমদার ও মিল্টন চন্দ্র পাল মুঠোফোনে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।