ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

নৌকায় ভোট কেটে নেওয়ার হুমকি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
নৌকায় ভোট কেটে নেওয়ার হুমকি!

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীকে ভোট কেটে নেওয়ার হুমকি দেওয়াসহ স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) উপজেলার বারুহাস ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রাজ্জাক বিএসসি (আনারস প্রতীক) উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ করে এ বিষয়ে প্রতিকার চেয়েছেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, নৌকা প্রতীকের  প্রার্থী মো. ময়নুল হক তার কর্মী বাহিনী দিয়ে বিভিন্ন স্থানে আনারস প্রতীকের পোস্টার ছিঁড়ে সেখানে নৌকার পোস্টার লাগাচ্ছেন। এমনকি বিভিন্ন বাজারে নৌকা প্রতীকের প্রার্থী ভোট কেটে নেওয়ার কথা বলে বেড়াচ্ছেন। সেই সঙ্গে নৌকার সমর্থকরা বিভিন্ন এলাকা থেকে নামধারী ক্যাডার বাহিনী নিয়োগ করে আনারস প্রতীকের সমর্থকদের নির্বাচনী প্রচারণা থেকে বিরত থাকার জন্য বার বার হুমকি দিচ্ছেন।

এদিকে এসব অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী মো. ময়নুল হক বলেন, প্রতিপক্ষ নির্বাচনে হেরে যাবে একথা বুঝতে পেরেই এসব ভিত্তিহীন অভিযোগ করছে।

এ ব্যাপারে উপজেলা রিটার্নিং অফিসার উজ্জল কুমার রায় বলেন, নির্বাচনে এখন পর্যন্ত সুস্থ পরিবেশ রয়েছে। আমরা সার্বক্ষণিক নজরদারি করছি। যারা অভিযোগ করেছেন, সে বিষয়ে কোন সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa