ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

এমপির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমপির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন এমপির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার: কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারে স্থানীয় সাংসদ আব্দুস শহীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) মুন্সীবাজারে উপজেলার সর্বস্তরের জনসাধারণের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মুসাদ্দেক আহমদ মানিক, পৌর মেয়র জুয়েল আহমদ, রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, যুবলীগ নেতা আব্দুল মালিক বাবুল, আবুল বশর জিল্লুর প্রমুখ।

প্রসঙ্গত, মুন্সিবাজারে ২ জানুয়ারি রাত ১০টায় ইউপি নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রধান নিবার্চনী কাযার্লয়ে ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের গাড়িতে হামলা চালায় বিদ্রোহী প্রার্থী জুনেল আহমদ তরফদার ও তার কর্মীসমর্থক। হামলায় এমপি অক্ষত থাকলেও দু’পক্ষের সংঘর্ষে এমপির গানম্যান, গাড়ি চালক ও ব্যক্তিগত সহকারীসহ ৭ জন আহত হন। এ ঘটনায় রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বড় ভাই বাদী হয়ে ৪০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০২২
বিবিবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa