ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

বেশি সমাগম দেখাতে আইভীর পথসভায় বহিরাগতরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
বেশি সমাগম দেখাতে আইভীর পথসভায় বহিরাগতরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের পক্ষে পথসভায় স্থানীয়দের চাইতে কয়েকগুণ বেশি দেখা গেছে নাসিকের বাইরের বিভিন্ন থানার নেতাকর্মীদের। ভোটার না হয়েও নগরবাসীকে আইভীর পক্ষে জনসমর্থন দেখাতে দলীয় নেতাদের নির্দেশে সমাবেশে অংশ নেন তারা।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় আড়াইহাজার, সোনারগাঁও, ফতুল্লা, পাগলা ও রূপগঞ্জ থেকে বাস-ট্রাকে করে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এসে যোগ দেন নেতারা।

তারা জানান, নাসিকের নেতারা তেমন লোক সমাগম করতে পারছিলেন না; সেজন্য কেন্দ্রীয় নেতাদের নির্দেশে এখানে লোকজন নিয়ে এসেছেন। এতে শহরের ভোটাররা এখন বুঝবে আইভীর অনেক লোক ও সমর্থন আছে। আশা করি এই সমাগম দেখে এবার ভোটের মাঠ ঘুরবে।

পথসভায় দেখা যায়, সিটি করপোরেশনের বাইরে থেকে কয়েক হাজার নেতা-কর্মী এসেছেন। মূলত তারা এসেছেন নৌকার প্রার্থী আইভীর সমাবেশে বেশি লোক সমাগম দেখাতে। তাদের নির্দেশনা ছিল যত বেশি সম্ভব লোক সমাগম করার।

এদিকে মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনের কাছে বহিরাগতদের ব্যাপারে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

>>>আরও পড়ুন: নৌকাকে রোধ করার ক্ষমতা কারও নেই: আইভী

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa