ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বন্দরে তৈমূরকে ডেকে চমকে দিলেন ভোটাররা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
বন্দরে তৈমূরকে ডেকে চমকে দিলেন ভোটাররা

নারায়ণগঞ্জ: করোনার সংক্রামণ বাড়ার কারণে ইসির কথা অনুযায়ী দুদিন আগেই নির্বাচনী শো-ডাউন শেষ করেছেন নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তবে কোনো পরিকল্পনা না থাকলেও বন্দর উপজেলায় নির্বাচনী গণসংযোগে হাজার হাজার মানুষ তাকে চমকে দিয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আইভী নগরের রূপগঞ্জ, আড়াইহাজার, ফতুল্লা, পাগলা, সোনারগাঁয়ের হাজারো নেতাকর্মী যারা নাসিকের ভোটার নন তাদের এনে সমাবেশ করছে জানতে পেরে বন্দরের নেতাকর্মীরা তাকে সেখানে ডাকেন গণসংযোগে। তৈমূর তার সঙ্গে কয়েকজনকে নিয়ে সেখানে যান গণসংযোগে। সেখানে গিয়ে তৈমূর যখন হাজির হলেন তখন হাজার হাজার মানুষ চারিদিক থেকে মিছিল নিয়ে এসে তাকে চমকে দিয়েছেন।

শুক্রবার দুপুরে এ দৃশ্য দেখা যায় বন্দরে। সেখানে উপস্থিত তৈমূরের সঙ্গে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম টিটু বলেন, আমরা কয়েকজন ছিলাম তার সঙ্গে। আমাদের ডেকে চমকে দিয়েছেন এখানকার ভোটার ও নেতাকর্মীরা। বিএনপি, জাতীয় পার্টি, আওয়ামী লীগ, নাগরিক ঐক্য, সর্বস্তরের মানুষ এতে যোগ দেন। হাজার হাজার মানুষের সমাগমে চমকে উঠেন তৈমূর।  

তিনি সবার অনুরোধে সবাইকে নিয়ে বন্দরে গণসংযোগ করেন। হাজার হাজার মানুষের মিছিলটিতে তৈরি করা হাতি প্রতীক, ব্যানার, ফেস্টুন দেখা গেছে।  

তৈমূর সেখানে বলেন, আমি বন্দরবাসীর ভালোবাসায় নিজেকে বিলিয়ে দিলাম। আমি জয়ী হই বা না হই আপনাদের পাশে আমি ছিলাম, আছি থাকবো। আপনারা আমাকে চমকে দিয়েছেন এ আয়োজনে। বন্দরবাসীর নাসিকের ওপর দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভ ও আমার প্রতি ভালোবাসার প্রতিচ্ছবি এ মিছিল। আমি ভোট চাই, দোয়াও চাই। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং ফলাফল নিয়ে আসবেন এটাই আমার বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।