ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

‘আইভীকে ঠেকানোর মতো শক্তি নারায়ণগঞ্জে নেই’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
‘আইভীকে ঠেকানোর মতো শক্তি নারায়ণগঞ্জে নেই’

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, আইভী সাহসী নারী হিসেবে এ নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হয়েছেন। যিনি আজ সন্ত্রাস বিরোধী সংগ্রামে নেমেছেন।

তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে বৃহত্তর নগরী হিসেবে গড়তে চান।

আব্দুর রহমান বলেন, তৃতীয় বারের মতো তিনি আমাদের কাছে ভোটের জন্য এসেছেন। আমাদের নেত্রী বলেছেন তুমি নারায়ণগঞ্জবাসীকে বলে দাও আমি আমার আইভীকে নারায়ণগঞ্জে পাঠালাম। তোমরা আইভীকে বিজয়ী করো। নারায়ণগঞ্জের সব উন্নয়নের দায়িত্ব আমি নিজে বহন করবো।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২নং রেলগেট এলাকায় আইভীর পক্ষে এক পথসভায় এসব কথা বলেন আব্দুর রহমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জনতার স্রোতে ভেসে গেছে। এ সমাবেশ দেখে মনে হয় আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত হয়েছে। আমরা ১৬ তারিখ ফলাফল নিয়ে গণভবনে যাবো। সেদিন আমার নেত্রী এ শহরের মানুষকে অভিনন্দন জানাবে।

আর কোনো কিশোর যেন হত্যার শিকার না হয়। আর যেন নারায়ণগঞ্জে সন্ত্রাসের বাঁশি বেজে না ওঠে। আর যেন গডফাদারদের জন্ম না হয় সেজন্য আইভী জীবন দিতে প্রস্তুত আছেন। তিনি অপশক্তিদের নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হতে দেবেন না। নারায়ণগঞ্জের জনতা আজকে জেগে উঠেছে। শহরে উত্তাল ঢেউ উঠেছে। আইভীকে ঠেকানোর মতো কোনো শক্তি নারায়ণগঞ্জে নেই।

তিনি আরও বলেন, আমাদের একজন প্রার্থী আছেন, তার মার্কা হাতি। প্রথমে বললেন আমি বিএনপির প্রার্থী। পরে বললেন তিনি জনতার প্রার্থী। আগামী ১৬ জানুয়ারি হাতি বনে ফিরে যাবে। জনতার বিজয় হবে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa