ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটার হলে প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন: তৈমূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
ভোটার হলে প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন: তৈমূর ফাইল ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২০১৮ সালে বলেছিলেন তৈমূর আলম খন্দকার জেতার মত লোক। প্রধানমন্ত্রী যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন আমি তার কাছেও ভোট চাইতে যেতাম এবং আমার দৃঢ় বিশ্বাস তিনি আমাকে ভোট দিতেন।

শনিবার (৮ জানুয়ারি) সকালে নাসিকের ৯ নং ওয়ার্ডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রচারণা শুরু করেন তৈমূর। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তৈমূর বলেন, বিগত ৫০ বছরে স্বচ্ছ ও গণমুখী কর্মকাণ্ডের জন্য প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন বলে আমার বিশ্বাস।

তিনি বলেন, মানুষ যখন একটা প্রার্থী খুঁজে বেড়াচ্ছিল, তখন জনমানুষের ডাকে সাড়া দিয়ে আমি প্রার্থী হই। নারায়ণগঞ্জের আপামর জনগণ খেটে খাওয়া মানুষ, জনপ্রতিনিধি, নারীসহ সবাই দলমত নির্বিশেষে আমার সঙ্গে আছে। আমি কোনো দলের সাপোর্টে নির্বাচন করছি না।

শামীম ওসমান ও আওয়ামী লীগের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আমি তো আওয়ামী লীগের ভোটও চাই। প্রধানমন্ত্রীর সমর্থনও চাই। আমি তে সবার ভোট চাই। যাদের নাম আপনারা বলছেন তারাও তো শহরের ভোটার, তারা জনপ্রতিনিধিত্ব করছেন, আমিতো তাদেরও ভোট ও সমর্থন চাই।

তিনি আরও বলেন, আমি মাঠে নেমেছি জনগণের সঙ্গে। প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের ভোটার হলে তিনিও আমাকে সমর্থন দিতেন।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।