ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

শামীম ওসমানের অভিযোগ দিচ্ছেন তৈমূর, ইঙ্গিত দিলেন আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
শামীম ওসমানের অভিযোগ দিচ্ছেন তৈমূর, ইঙ্গিত দিলেন আইভী গণসংযোগে ডা. সেলিনা হায়াৎ আইভীসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‌‌‘সারা বছর সংসদ সদস্য শামীম ওসমান আমার নামে যে, অভিযোগগুলো করতেন এখন তৈমূর আলম খন্দকারও সে অভিযোগগুলোই করছেন।  আমি জানি না, তিনি কী এখন দ্বারা প্রভাবিত কিনা? তবে, এ বিষয়ে এখন কথা বলতে চাই না’।



শনিবার (১ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় গণসংযোগের সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে আইভী এসব কথা বলেন।  

আইভী বলেন,‘আমাদের সবকিছুই টেন্ডারের মাধ্যমে হচ্ছে। এখানে কোন সিন্ডিকেট করে কাউকে কাজ দেওয়ার উপায় নেই। আগের দুই নির্বাচনে যে, অভিযোগগুলো ছিল, সেগুলোই বলছেন তৈমূর আলম খন্দকার, নতুন কোন অভিযোগ আনতে পারছেন না’। তাহলে কি তিনি কারো শেখানো বুলি আওড়াচ্ছেন?

আইভী আরও বলেন, ‘প্রথম মেয়াদে তেমনভাবে কাজ করা সম্ভব হয়নি। তখন সিটি করপোরেশন গঠন পুনবিন্যাসে সময় লেগেছে। আমি গত পাঁচ বছরই কাজ করতে পেরেছি। এ সময় প্রধানমন্ত্রী অনেক টাকা দিয়েছেন, যা দিয়ে প্রচুর কাজ করেছি। এছাড়াও কিছু কাজ আছে সেগুলো চলমান। সিদ্ধিরগঞ্জে বিশাল খাল আছে সেটা খনন করা হবে। এখানে মাঠ ও কবরস্থান দরকার, আমি এগুলো করে দেবো’।

ব্রিজের প্রসঙ্গে আইভী বলেন, ‘শীতলক্ষ্যা ব্রিজের টেন্ডার প্রায় সম্পন্ন। তবে, আমরা করোনা ভাইরাসের জন্য অনেকটা পিছিয়ে আছি। কাজটা প্রায় শেষের দিকেই। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

এটা নূহ (আ.)-এর নৌকা, ডুববে না: আইভী


বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।