ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

ইঞ্জিনিয়ারিং করলে সরকারের পতন হবে: তৈমুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
ইঞ্জিনিয়ারিং করলে সরকারের পতন হবে: তৈমুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সরকারি দলের কিছু বড় বড় নেতা বিভ্রান্তিমূলক কথা-বার্তা ছড়াচ্ছেন। তবে জনগণের গণজোয়ারের কাছে কোনো বিভ্রান্তি টিকে না।

নাসিক করপোরেট ঠিকাদারির সিন্ডিকেটের কবলে পড়ে গেছে। এ ঠিকাদারি সিন্ডিকেট বন্ধ না করা পর্যন্ত অর্ধ সমাপ্ত যত কাজ আছে সমাপ্ত হবে না। এটা পড়েই থাকবে। শহরের মণ্ডলপাড়া ছোট একটি ব্রিজের কাজ করতে তিন বছর হয়ে গেছে। এ উন্নয়ন জনগণ চায় না। জনগণ এখন পরিবর্তন চায়। নাসিক নির্বাচন নিয়ে কোনো ইঞ্জিনিয়ারিং করলে সরকারের পতন হবে হুঁশিয়ারি দেন তিনি।  

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময়কালে তৈমুর এসব কথা বলেন। এ সময় স্বাস্থ্যসম্মত, নিরাপদ ও পরিবেশবান্ধব নারায়ণগঞ্জ সিটি করপোরেশন গড়ার প্রতিশ্রুতি দেন তিনি।  

এর আগে তৈমুর সকালে সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের আদমজী, শুমিলপাড়া, বিহারি কলোনী, নতুন বাজার, আইলপাড়া, এসও রোড, মণ্ডলপাড়া, বাঘপাড়া, বার্মাশীল এলাকায় গণসংযোগ করেন।  

এ সময় তিনি বলেন, সিটি করপোরেশনের দায়িত্ব হল রাষ্ট্র-শাসন ব্যবস্থা কায়েম করবে আর জনগণের কল্যাণ পৌরসভা বা সিটি করপোরেশন করবে। এর মধ্যে বেকারত্ব দূর করা, বেকার ভাতা-স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেওয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব।  

তৈমুর বলেন, আমি গাছতলা থেকে জনগণের সঙ্গে। আমি রিকশা ইউনিয়ন-ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে আমি আমার জীবন কাটিয়েছি। এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট। আমি যদি বসে যাই জনগণ এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগণের সঙ্গে বেঈমানি করার কোনো সুযোগ নেই।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।