ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

ভোটে জিতেই প্রতিপক্ষের এজেন্টকে পেটালেন মেম্বার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
ভোটে জিতেই প্রতিপক্ষের এজেন্টকে পেটালেন মেম্বার! আহত লাবু শেখ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জিতেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এজেন্টকে পেটানোর অভিযোগ উঠেছে নবনির্বাচিত ইউপি সদস্যের বিরুদ্ধে।

এ বিষয়ে সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে লাবু শেখ নামে আহত ওই যুবক কামারখন্দ থানায় লিখিত অভিযোগ করেছেন।

লাবু শেখ ভদ্রঘাট ইউনিয়নের ছোট ধোপাকান্দি গ্রামের মৃত কুরমান শেখের ছেলে। তিনি ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. রুহুল আমিনের (ফুটবল) এজেন্ট ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্বাচনকে কেন্দ্র করে নব নির্বাচিত ইউপি সদস্য আব্দুল্লাহ আল মারুফের (তালা) নেতৃত্বে ৭ জন তাকে  বাড়ি থেকে তুলে নিয়ে কাঠের বাটাম দিয়ে পেটায়।

পরাজিত প্রার্থী সাবেক মেম্বার রুহুল আমিন বলেন, রোববারের (২৬ ডিসেম্বর) নির্বাচনে নান্দিনা কামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আমার ফুটবল প্রতীকের এজেন্ট ছিলেন লাবু শেখ। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল্লাহ আল মারুফ ও তার সমর্থকেরা ভোটকেন্দ্রেই তাকে হুমকি দেয়। নির্বাচনে তারা জয়লাভ করার পর সোমবার দুপুরে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে লাবুকে বাটাম দিয়ে পেটায়।

এদিকে এ বিষয়ে নব নির্বাচিত ইউপি সদস্য আব্দুল্লাহ আল মারুফের ফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় শুনেই লাইন কেটে দেন। এরপর তার ফোন বন্ধ পাওয়া যায়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ জানান, এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa