ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বোরহানউদ্দিনের ৪টিতে নৌকা, ৩টিতে স্বতন্ত্র জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
বোরহানউদ্দিনের ৪টিতে নৌকা, ৩টিতে স্বতন্ত্র জয়ী

ভোলা: ভোলার বোরহানউদ্দিনে সাত ইউনিয়নের মধ্যে ৪টি নৌকা এবং ৩টিতে স্বতন্ত্র বিজয়ী হয়েছে।

তারা হলেন, দেউলা ইউনিয়নে বিজয়ী হয়েছেন আসাদুজ্জামান বাবুল।

তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫৫৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী শাহজাদা তালুকদার পেয়েছেন ৫১৬০ ভোট।

টবগীতে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জসিম হাওলাদার। তিনি অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৫৯৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী বেলায়েত হোসেন পেয়েছেন ৪৮৮৭ ভোট।

হাসান নগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আবেদ চৌধুরি। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ২৭১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী সিয়াম চৌধুরি পেয়েছেন ২৪৫৯ ভোট।

কাচিয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন আ. রব কাজি। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৭১৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নিরব মিয়া হাও আনারস প্রতীকে পেয়েছেন ৬৯৯১ ভোট।

কুতুবা ইউনিয়নে বিজয়ী হয়েছেন নাজমুল আহসান জোবায়ের। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৭৭৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী কামাল আনারস প্রতীকে পেয়েছেন ৫০৩৬ ভোট।

বড় মানিকা ইউনিয়নে বিজয়ী হয়েছেন জসিম উদ্দিন হায়দার। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৮৩০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আল আমিন আনারস প্রতীকে পেয়েছেন ৭২৫১ ভোট।

পক্ষিয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী নাগর হাওলাদার। তিনি চশমা প্রতীকে পেয়েছেন ৮৯৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে নাগর হাওলাদার পেয়েছেন ২৩৭০ ভোট।

এছাড়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের নৌকার প্রার্থী মেহেদী হাসান মিশু বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে রির্টানিং অফিসার ও বোরহানউদ্দিন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।