ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাজনগর উপজেলায় ইউপি নির্বাচনে বিজয়ী যারা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
রাজনগর উপজেলায় ইউপি নির্বাচনে বিজয়ী যারা ...

মৌলভীবাজার: চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ৮ ইউনিয়নে ভোটগ্রহণ রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে। গননা শেষে রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়নের দ্বায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার স্বাক্ষরিত বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীদের চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

 

এরই মধ্যে প্রাথমিকভাবে উপজেলার ৮ ইউনিয়নের চেয়ারম্যান পদের ফল পাওয়া গেছে। এতে ৪টিতে আওয়ামী লীগ বিদ্রোহী, ৩টিতে আওয়ামী লীগ এবং ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা জয়ী হয়েছেন।

রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ৭১ হাজার ৭০১ জন। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৩ জন এবং সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪২০ জন।

ফতেপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নকুল চন্দ্র দাশ, প্রাপ্ত ভোট ৬ হাজার ১৪৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা আমীর আলী পেয়েছেন ৪ হাজার ৮৫২টি ভোট।

উত্তরভাগ ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দিগেন্দ্র চন্দ্র সরকার, প্রাপ্ত ভোট ৫ হাজার ২০৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী শাহ শাহিদুজ্জামান ছালিক পেয়েছেন ৫ হাজার ৭৫টি ভোট।

মুন্সিবাজার ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রাহেল হোসেন, প্রাপ্ত ভোট ৯১৩১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী ছালেক মিয়া, প্রাপ্ত ভোট ৬ হাজার ৭৫টি ভোট।

পাঁচগাঁও ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী সিরাজুল ইসলাম ছানা, তার প্রাপ্ত ভোট ৪ হাজার ২৬১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুল ইসলাম বাচ্চু, প্রাপ্ত ভোট ৩ হাজার ৮৬০।

রাজনগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা জুবায়ের আহমদ চৌধুরী, তার প্রাপ্ত ভোট ৫ হাজার ৪৩৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম সোহেল, তার প্রাপ্ত ভোট ৪ হাজার ৭৮৩।

টেংরা ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী টিপু খান, তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৮৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আকমল হোসেন তিনি পেয়েছেন ৫ হাজার ৯৮৬টি ভোট।

কামারচাক ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান।  

মনসুরনগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মিলন বখত, তিনি পেয়েছেন ৬ হাজার ১৯৯টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সৈয়দ গোলাম কিবরিয়া মিলন, তিনি পেয়েছেন ৪ হাজার ৬৫২টি ভোট।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।