ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ময়মনসিংহে ৯ ইউপিতে নৌকা, স্বতন্ত্র ১০টিতে জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
ময়মনসিংহে ৯ ইউপিতে নৌকা, স্বতন্ত্র ১০টিতে জয়ী

ময়মনসিংহ: চতুর্থ ধাপে ময়মনসিংহের গৌরীপুর ও তারাকান্দা উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ২০টির মধ্যে নৌকা ৯টিতে এবং স্বতন্ত্র ১০ টিতে বিজয়ী হয়েছে। আর একটি ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

এছাড়া তারাকান্দা উপজেলার দশ ইউনিয়নের সাতটিতে নৌকা ও তিনটিতে স্বতন্ত্রপ্রার্থী বিজয়ী হয়েছেন।

অপরদিকে গৌরীপুরের দশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটিতে নৌকা, সাতটিতে স্বতন্ত্র বিজয়ী হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সকালে গৌরীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার এ তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার দশ ইউনিয়নের সাতটিতে স্বতন্ত্র, দুইটিতে নৌকা বিজয়ী হয়েছেন। সিধলা ইউনিয়নের ফলাফল স্থগিত ঘোষণা করা হয়েছে।

গৌরীপুরের বিজয়ীরা হলেন- মইলাকান্দায় স্বতন্ত্র প্রার্থী মো. রিয়াদুজ্জামান রিয়াদ (আনারস), গৌরীপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়রত আলী (নৌকা), অচিন্তপুরে স্বতন্ত্র প্রার্থী মো. জায়েদুর রহমান (মটর সাইকেল), মাওহা স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আল ফারুক (ঘোড়া), সহনাটিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালাউদ্দিন কাদের রুবেল (নৌকা), বোকাইনগরে স্বতন্ত্র প্রার্থী মো. আল মুক্তাদির শাহীন (ঘোড়া), রামগোপালপুরে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল আমিন জনি (আনারস), ডৌহাখলা, স্বতন্ত্র প্রার্থী এম এ কাইয়ূম (ঘোড়া), ভাংনামারীতে স্বতন্ত্র প্রার্থী মো. নেজামুল হক (আনারস)।

এ বিষয়ে তারাকান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা একেএম সাইদুজ্জামান বলেন, উপজেলার দশ ইউনিয়নে সাতটিতে নৌকা ও তিনটিতে স্বতন্ত্রপ্রার্থী বিজয়ী হয়েছেন।

তারাকান্দার বিজয়ীরা হলেন- তারাকান্দা ইউনিয়নে খাদেমুল আলম শিশির (নৌকা), বানিহালায় আলতাফ হোসেন খন্দকার (নৌকা), গালাগাঁওয়ে আব্দুর রহমান (নৌকা), ঢাকুয়ায় ইকরামুল হক তালুকদার (নৌকা), রামপুরে আজিজুর রহমান বুলে (নৌকা), কামারিয়ায় আজারুল ইসলাম সরকার (নৌকা), বালিখাঁয় শামছুল আলম (নৌকা), কামারগাঁওয়ে নাইমুর রহমান উজ্জল (চশমা), বিসকায় শাকের আহমেদ বাবুল (ঘোড়া), কাকনীতে আ. খালেক তালুকদার (ঘোড়া)।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।