ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চুয়াডাঙ্গার ৪ ইউপিতেই নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
চুয়াডাঙ্গার ৪ ইউপিতেই নৌকার জয়

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা জয় পেয়েছেন।

রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে বিভিন্ন ভোট কেন্দ্রের ফল আসতে শুরু করে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে।

পরে রাতে বেসরকারিভাবে চার ইউনিয়নেই নৌকার চেয়ারম্যান প্রার্থীকে জয়ী ঘোষণা করা হয়।

রিটার্নিং কার্যালয়ের হিসাব অনুযায়ী, সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল মামুন রতন ৫ হাজার ৭৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী গোলাম ফারুক জোয়ার্দার পেয়েছেন ৪ হাজার ৭৮ ভোট।

কুতুবপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক। তিনি পেয়েছেন ১১ হাজার ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও দলেরই বিদ্রোহী জুয়েল রানা পেয়েছেন ৩ হাজার ৯১৪ ভোট।

পদ্মবিলা ইউনিয়নে নৌকার প্রার্থী মোহাম্মদ আলম ৪ হাজার ৫১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সেলিম মল্লিক পেয়েছেন ৩ হাজার ৯২০ ভোট।

এছাড়া আলুকদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ২১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলের বিদ্রোহী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আক্তাউর রহমান মুকুল পেয়েছেন ৪ হাজার ৩০৮ ভোট।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান এবং সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা বিকাশ কুমার সাহা পরবর্তীকালে সরকারি ফল ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।