ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নোয়াখালীর ১৬ ইউপিতে আ. লীগ ৯, স্বতন্ত্র ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
নোয়াখালীর ১৬ ইউপিতে আ. লীগ ৯, স্বতন্ত্র ৭

নোয়াখালী: নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে নয়টিতে আওয়ামী লীগ এবং সাতটিতে স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণের পর গণনা শেষে রাতে তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম।

তিনি জানান, সদর উপজেলার আওয়ামী লীগের প্রার্থী চরমটুয়া ইউনিয়নে মো. কামাল উদ্দিন বাবলু, কাদির হানিফ ইউনিয়নে রহিম চৌধুরী, নেয়াজপুর ইউনিয়নে আমির হোসেন বাহাদুর, অশ্বদিয়া ইউনিয়নে গোলাম হোসেন বাবলু এবং কবিরহাট উপজেলার আওয়ামী লীগের প্রার্থী, নরোত্তমপুর ইউনিয়নে এ কে এম সিরাজ উল্লাহ সিরাজ, বাটইয়া ইউনিয়নে জসিম উদ্দিন শাহীন, চাপরাশিরহাট ইউনিয়নে মহিউদ্দিন টিটু, ঘোষবাগ ইউনিয়নে এ কে এম আলাউদ্দিন ভূইয়া ও ধানসিঁড়ি ইউনিয়নে মো. কামাল খান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম আরো জানান, এছাড়া সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী দাদপুর ইউনিয়নে মিজানুর রহমান শিপন, এওজবালিয়া ইউনিয়নে মো. বেলাল হোসেন,
পূর্ব চরমটুয়া ইউনিয়নে ফয়সাল বারি চৌধুরী, কালাদরাফ ইউনিয়নে শাহাদাত উল্যাহ সেলিম, আন্ডারচর ইউনিয়নে মো. জসিম উদ্দিন এবং কবিরহাট উপজেলায় স্বতন্ত্র প্রার্থী সুন্দলপুর ইউনিয়নে মোহাম্মদ ইলিয়াস ও ধানশালিক ইউনিয়নে মো. শাহাবুদ্দিন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, সবার আন্তরিকতায় একটি অনবদ্য নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরেছে জেলা পুলিশ। এ কারণে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান জানান, প্রশাসন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সব পদ্ধতি অবলম্বন করেছে। কোথাও কোনো সহিংসতা হয়নি। একটি ভোট উৎসব হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।