ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

গাজীপুরে একটিতে নৌকার জয়, অন্যটিতে পরাজয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
গাজীপুরে একটিতে নৌকার জয়, অন্যটিতে পরাজয়

গাজীপুর: চতুর্থ ধাপে গাজীপুর সদর ও কালীগঞ্জ উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে চেয়ারম্যান পদে একটি ইউনিয়নে নৌকার জয় এবং অন্য একটিতে পরাজয় হয়েছে।

 

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  

গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. হাবিবুর রহমান খান (আনারস) ৯৮৭৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী আক্তার উজ্জামান শুকুর (মোটরসাইকেল) পেয়েছেন ৬২২৬ ভোট ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম খান (নৌকা) পেয়েছেন ৫৯০৫ ভোট এবং জাকের পার্টি মো. আতাউর রহমান (গোলাপ ফুল) পেয়েছেন ৯৯ ভোট।  

বাড়ীয়া ইউনিয়নের ১৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২৯৬৯৪ জন।  

এদিকে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ অলিউল ইসলাম (নৌকা) ১৮১২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজ মিয়া (চশমা) পেয়েছেন ৫৩২৮ ভোট এবং জাতীয় পার্টির মোহাম্মদ মোমেন মিয়া (লাঙ্গল) পেয়েছেন ১৯৪ ভোট। এ ইউনিয়ন পরিষদে ১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নাগরী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩০৬৯৭ জন।  

গাজীপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হুমায়ুন কবীর এবং কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ফারিজা নুর এ ফলাফল জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
আরএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।