ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

মনোনয়নপত্র জমা দিলেন তৈমুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
মনোনয়নপত্র জমা দিলেন তৈমুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

বুধবার (১৫ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসে নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মাহফুজা আক্তারের হাতে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৈমুর।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান জানান, তৈমুর আলম খন্দকার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আমরা সকল প্রার্থীদের মনোনয়ন পত্র জমা নিচ্ছি। পরবর্তীতে আমরা তা যাচাই বাছাই করবো।

তৈমুর বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এই নির্বাচন জনগনের অনেক আশা আকাঙ্ক্ষার নির্বাচন। আমরা আশা করি উৎসবপূর্ণ পরিবেশে স্বচ্ছতার সঙ্গে সরকার নির্বাচন পরিচালনা করবে। আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ শহর হতে হবে বায়ু দূষণ ও জলাবদ্ধতা মুক্ত শহর। এ শহরে মানুষ নিরাপদে চলাচল করবে, রাস্তা হবে পরিষ্কার। সকল নাগরিক সুবিধা নগরবাসী পাবে। আমরা ২০০২ সালে যে প্রস্তাব দিয়েছিলাম সে প্রস্তাবের ভিত্তিতে আমরা একটি সুন্দর সিটি করপোরেশন হিসেবে নারায়ণগঞ্জকে তৈরি করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর সবুর খাট সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, ভাসানী, বিএনপির সিনিয়র নেতা জামাল উদ্দিন কালু ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এসআাইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa