ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

মামলা করতে যাওয়ার পথে চেয়ারম্যান প্রার্থী হামলার শিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
মামলা করতে যাওয়ার পথে চেয়ারম্যান প্রার্থী হামলার শিকার

লক্ষ্মীপুর: দু’বার হামলার ঘটনায় মামলা করতে থানায় যাওয়ার পথে আবার হামলার শিকার হয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউপি নির্বাচনের স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম খান আজাদ (৪০)।

বুধবার (৮ ডিসেম্ব) রাত ৯টার দিকে চন্দ্রগঞ্জ থানা এলাকার হাইওয়ের পাশে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালালে তার বাম হাতে জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

একই দিন বিকেল ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে জনসংযোগ করতে গিয়েও দুবার হামলার শিকার হন বলে জানান দত্তপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এ চেয়ারম্যান প্রার্থী। ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থী কামাল উদ্দিনের কর্মীদের দায়ী করেছেন তিনি।  

আহত আজাদ সদর উপজেলা ৮ নম্বর দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। আনারস প্রতীকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

আজাদ জানান, চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর থেকে নৌকার প্রার্থীর কর্মীরা বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। বুধবার তার ওপর নৌকার কর্মীরা সর্বমোট তিনবার হামলা চালান।  

তিনি জানান, বিকেলে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে জনসংযোগ চালানোর সময় নৌকার কর্মীরা বাধা দেয়। এক পর্যায়ে দু'বার হামলা করেন তারা।  

এ ঘটনার পর রাতে তিনি আইনের আশ্রয় নিতে চন্দ্রগঞ্জ থানায় যাওয়ার সময় দুর্বৃত্তরা পেছন থেকে পুনরায় হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে তার বাম হাতে অনেকটা কেটে যায়।  
 
এ বিষয়ে নৌকার প্রার্থী কামাল উদ্দিন বলেন, হামলার সঙ্গে আমার কোনো কর্মী জড়িত নন। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এ হামলার ঘটনাটি সাজানো হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুর হক বাংলানিউজকে বলেন, হামলাকারীদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নসহ মোট ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa