ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

স্বাক্ষর জাল করে মনোনয়ন দাখিলের অভিযোগে প্রার্থীতা বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
স্বাক্ষর জাল করে মনোনয়ন দাখিলের অভিযোগে প্রার্থীতা বাতিল

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলা চর্তুথ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে শ্রীপুর ৪ নম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলন (হাত পাখা) প্রার্থী মো. মোস্তাফিজুর রহমানের প্রার্থীতার প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিলের অভিযোগে প্রার্থীতা বাতিল করা হয়েছে।  

মোস্তাফিজুর রহমান মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মদনপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে বলে জানা গেছে।

রোববার (০৫ ডিসেম্বর) বিকেলে মাগুরা জেলা নির্বাচন অফিসার মো. অলিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার আবু দাউদ বাংলানিউজকে বলেন, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মসিয়ার রহমান ইসলামী আন্দোলনের প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করেছেন মর্মে অভিযোগ করেন। এরপর মোহাম্মদ নুরুল ইসলাম মোল্লা নামে এক ব্যক্তি লিখিত অভিযোগ দাখিল করেন।  

অভিযোগে তিনি বলেন, ইসলামী আন্দোলনের প্রার্থী মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে তিনি স্বাক্ষর করেননি। তার স্বাক্ষরটি জাল করা হয়েছে। নুরুল ইসলাম শ্রীপুর উপজেলার মধুপুর গ্রামের রাইহান উদ্দিন মোল্লার ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে মসিয়ার রহমান মাগুরা জেলা নির্বাচন অফিসে একটি আপিল করেন। আপিলের শুনানি শেষে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ অলিউল ইসলাম ইসলামী আন্দোলনের প্রার্থী মো. মোস্তাফিজুর রহমানের প্রার্থীতা বাতিল বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa