ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কুলিয়ারচরে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
কুলিয়ারচরে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দিন দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ দেলোয়ার হোসেন (৩৮) মারা গেছেন।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত দেলোয়ার হোসেন উপজেলার গোবরিয়া নামাকান্দা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

নিহত দেলোয়ার ছাড়াও একই গ্রামের আনোয়ার হোসেন, সাব্বির মিয়া ও মো. রানা নামে আরো তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। তারা বর্তমানে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  

এর আগে গত রোববার (২৮ নভেম্বর) ভোটগ্রহণ চলাকালে দুপুরে উপজেলার দক্ষিণ গোবরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী মোহাম্মদ এনামুল হক ও স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের সময় দেলোয়ার হোসেনসহ চারজন গুলিবিদ্ধ হন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে উপজেলার উত্তর গোবরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও দক্ষিণ গোবরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একাধিকবার নৌকার প্রার্থী মোহাম্মদ এনামুল হকের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী সাইফুলের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দুপুর ১টার দিকে দক্ষিণ গোবরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় পুলিশ সংঘর্ষ থামানোর চেষ্টা করে। একপর্যায়ে সেখানে গুলির ঘটনা ঘটে। এতে দেলোয়ার, আনোয়ার হোসেন, সাব্বির মিয়া ও মো. রানা গুলিবিদ্ধ হন। পরে দেলোয়ারকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa