ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ভোটকেন্দ্রে বোমা, যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ভোটকেন্দ্রে বোমা, যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

মেহেরপুর: গাংনীর কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া ভোটকেন্দ্রে হামলার অভিযোগে পরাজিত মেম্বার প্রার্থীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন—আলাইহীম হোসেন (৪৫) ও তার সহযোগী জাহাঙ্গীর আলম ওরফে রকেট (৪২)।

আলাইহীম হোসেন বেতবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে ও কাজীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। জাহাঙ্গীর আলম বেতবাড়িয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ারের নেতৃত্বে পুলিশের একটি টিম বেতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আহত অবস্থায় এ দুজনকে গ্রেফতার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাদের আহতাবস্থায় গ্রেফতার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেতবাড়িয়া ওয়ার্ডে আলাইহীম হোসেন ফুটবল মার্কা প্রতীকে নির্বাচন করে ৮৩২ ভোট পেয়েছেন। বর্তমান মেম্বার সাইদুর রহমান মোরগ প্রতীকে ১০৯২ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। ফল ঘোষণার পর থেকেই ভোটকেন্দ্রে উত্তেজনা তৈরি করেন আলাইহীম হোসেন ও তার লোকজন।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa