ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ভাতিজার নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন চাচা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
ভাতিজার নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন চাচা আওয়ামী লীগের প্রার্থী রবিউল ইসলাম রবি

যশোর: চাচা-ভাতিজার নির্বাচনী প্রতিহিংসার অবসান হয়েছে। ভাতিজাকে বিজয়ী করতে নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও যশোরের বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি (চাচা) আতিয়ার রহমান সরদার।

ফলে উপজেলার ৫নং ধলগাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন নৌকার প্রার্থী রবিউল ইসলাম রবি। এই উপজেলায় রবিবার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপে ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৬ নভেম্বর) প্রেসক্লাব যশোরে সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনসহ জেলা নেতাদের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী চাচা আতিয়ার রহমান সরদার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এদিকে চাচার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সংবাদ এলাকায় পৌঁছালে ধলগ্রাম ইউনিয়ন আনন্দে মুখরিত হয়ে উঠেছে। গোটা ইউনিয়নের বাজার, গ্রাম সড়কে আনন্দ মিছিল হয়।

সংবাদ পেয়ে ছুটে যান বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী। তিনি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম রবি ও ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানান।

রবিউল ইসলাম রবিকে শুভেচ্ছা জানান বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুভাষ দেবনাথ অভিরাম, আবু বক্কর সিকদার, মাষ্টার মাহফুজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০২১
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa