ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

১০ লাখ টাকার ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যানই পেলেন নৌকা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
১০ লাখ টাকার ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যানই পেলেন নৌকা!

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাসাইল ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় কোনো কর্মী মারা গেলে তার পরিবারকে ১০ লাখ টাকা দেওয়ার ঘোষণা প্রদানকারী সেই চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় আওয়ামী লীগ নৌকার প্রার্থীদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে সাইফুলের নাম আছে।

সাইফুল ইসলাম যুবরাজ সম্প্রতি তাঁর বাড়িতে এক নির্বাচনী কর্মী সমাবেশে কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, ‘আমার নির্বাচন করতে গিয়ে যদি কোনো কর্মী মারা যান, তবে তার পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হবে। আর যদি খুনাখুনি-বাইড়াবাইড়ি করে হাসপাতালে ভর্তি থাকেন, তাহলে আমি তাঁর সম্পূর্ণ খরচ বহন করব। এমনকি তার সংসারের খরচও আমি চালাব। আমি মাইট্টা ঢোরা সাপ। চুপ করে শুয়ে থাকি, আর যখন কামড় মারি, তখন মাংসসহ ছিঁড়ে ফেলি। ’

তার এই বক্তব্যের ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। স্থানীয় সুধীজনের মাঝে এ নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। সাইফুলের এমন বক্তব্য এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত হওয়ার আশঙ্কা প্রকাশ করেন অনেকে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।