ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

আখাউড়া-কসবায় নৌকা ছাড়াই ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
আখাউড়া-কসবায় নৌকা ছাড়াই ভোট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা বরাদ্দ দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে আখাউড়া পৌর ভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করে তিনি এ কথা জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, মানুষের মনের কথা বোঝার চেষ্টা করে নৌকা প্রতীক বরাদ্দ না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। এ সময় তিনি কসবা উপজেলাতেও নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হবে না বলে জানান।  

মন্ত্রী বলেন, যারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়, তারা চায় না সুষ্ঠু নির্বাচন হোক। এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। আমার যতটুকু ক্ষমতা আছে সেটি প্রয়োগ করে শৃঙ্খল নির্বাচনের ব্যবস্থা করবো।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহ্বায়ক পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় সভায় ইউপি নির্বাচনের প্রায় দেড় শতাধিক সম্ভাব্য প্রার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa