ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

করিমগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে নৌকার ৫,  স্বতন্ত্র ৪ প্রার্থীর জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
করিমগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে নৌকার ৫,  স্বতন্ত্র ৪ প্রার্থীর জয়

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৫টিতে আওয়ামী লীগ, একটিতে জাতীয় পার্টি ও ৪টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এছাড়া বাকি একটি ইউনিয়নের এক কেন্দ্রের ভোট স্থগিত রয়েছে।

 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিনগত রাতে ভোট গণনা শেষে স্থানীয় সূত্রে এসব তথ্য জানা গেছে।  

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিজয়ী চেয়ারম্যানরা হলেন-উপজেলার গুজাদিয়া ইউনিয়ন পরিষদে সৈয়দ মাসুদ, বারঘরিয়া ইউনিয়ন পরিষদে কামরুল আহসান কাঞ্চন, নিয়ামতপুর ইউনিয়ন পরিষদে মো. হেলিম, গুনধর ইউনিয়ন পরিষদে আবু সায়েম রাসেল ও জাফরাবাদ ইউনিয়ন পরিষদে আবু সাদাৎ মো. সায়েম।

এছাড়া নোয়াবাদ ইউনিয়ন পরিষদে চশমা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল, জয়কা ইউনিয়ন পরিষদে অটোরিকশা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হুমায়ূন কবির, দেহুন্দা ইউনিয়ন পরিষদে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী এম এ হানিফ, কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদে অটোরিকশা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আরিফ উদ্দিন কনক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  

এদিকে সুতারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্র স্থগিত থাকায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়নি। তবে গ্রহণকৃত ভোটের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামাল হোসেন এগিয়ে রয়েছেন।

অন্যদিকে কিরাটন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত লাঙ্গল প্রতীকের রফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন।

এর আগে, বৃহস্পতিবার (১১ নভেম্বর) কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের কেন্দ্রগুলোতে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa