ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রকাশ্যে নৌকায় সিল!

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
প্রকাশ্যে নৌকায় সিল!

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি ইউনিয়নের দুটি কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারার অভিযোগ উঠেছে। প্রিজাইডিং অফিসারকে জানালেও কোনো ব্যবস্থা না নেওয়ায় এ অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান সরকার।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) প্রকাশ্যে সিল মারার এমন একটি গোপন ভিডিও এসেছে বাংলানিউজের কাছে।

এরআগে, বৃহস্পতিবার বেল ১১টা থেকে গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চারিপাড়া পারুলা কেন্দ্রে প্রকাশ্যে সিল মারার ভিডিও ধারণ করা হয়।

পারুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ মিনিটের সেই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি পুলিং এজেন্টের কাছ থেকে ব্যালট পেপার সংগ্রহ করেন। এরপর তার সামনেই টেবিলের উপর নৌকা প্রতীকে সিল মারছেন। আবার ঘুরে আবার গিয়ে ছিল মারছেন৷

স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান সরকার বলেন, সকাল থেকেই হাতকড়া ও চারিপাড়া কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারছে দুই-তিনজন। এখনো মারছে। আমি প্রিজাইডিং অফিসারকে বলছি। কিন্তু তারা কোনো ব্যবস্থা নেয়নি।

প্রিজাইডিং কর্মকর্তা মো. আসাদুল্লা বাংলানিউজকে বলেন, নৌকা প্রতীকে প্রকাশ্যে সিল মারার কোনো ঘটনা ঘটেনি। এই অভিযোগ ভিত্তিহীন।

ঢাকা জেলা সিনিয়র নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান বলেন, আমি বিষয়টা জানি না। তবে এখনই বলে দিচ্ছি।
 

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।