ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বেগমগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টা, চেয়ারম্যান প্রার্থী গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
বেগমগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টা, চেয়ারম্যান প্রার্থী গুলিবিদ্ধ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে কেন্দ্র দখলের চেষ্টাকালে পুলিশের সঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লোকজনের ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।  

এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনিসুর রহমান গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ চলাকালে বিভিন্ন কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটক করা হয়েছে দু’জনকে। তারা হচ্ছেন- সুলতানপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে ও স্বতন্ত্র প্রার্থীর ভাই আলী (২৬) এবং মোশাকপুর গ্রামের মিরাজ হোসেন (২৪)।
 
স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আলাইয়াপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী আনিসুর রহমানের লোকজন সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালান। এসময় তারা গুলি করে কেন্দ্রটি দখলের চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এতে কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। এ ঘটনায় আনিসুর রহমান গুলিবিদ্ধসহ তিনজন আহত হন। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে পুলিশ।  

এদিকে দুপুরে হাজীপুর ইউনিয়নের ১০৮ নং কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় জুয়েল ও কামরুল হাসান নামে দু’জনকে আটক করে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম পরে জুয়েলকে পাঁচদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় কামরুলকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।  

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ চেয়ারম্যান প্রার্থীসহ আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad