ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

এটাই হয়তো জীবনের শেষ ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এটাই হয়তো জীবনের শেষ ভোট ভ্যানে বসা মো. শাহজাহান আলী

টাঙ্গাইল: আমার বন্ধুবান্ধব অনেকেই চলে গেছেন। এক বছর আগে আমার স্ত্রী সখীনা বেগমও আমাকে ছেড়ে চলে গেছেন।

ছেলে মেয়েরা আমার ভরণ-পোষণ করে। বয়সের কারণে চোখে ভালো ভাবে দেখিনা, কানেও শুনি না। জীবনের শেষ মুহূর্তে চলে এসেছি। এটাই হয়তো আমার জীবনের শেষ ভোট।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল পৌনে ১১ টায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকড়াজান ইউনিয়নের মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে এভাবেই কথাগুলো বলছিলেন, ১১৫ বছর বয়সী মো. শাহজাহান আলী।

তিনি জানান, বিপদে যাকে কাছে পেয়েছি ও ডাকলে যার সাড়া পেয়েছি এমন প্রার্থীকেই ভোট দিয়েছি। আশা করি আমার প্রার্থী নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন করবে।

আরেক ভোটার হযরত আলী বাংলানিউজকে জানান, তার তিন ছেলে ও এক মেয়ে। আগে দিন মজুরের কাজ করলেও বর্তমানে বয়সের ভারে নুয়ে পড়ায় তিনি কিছু করতে পারেন না। ভ্যানে করে এসে ভোট দিয়েছেন।

মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা মো. রাফিউল ইসলাম বাংলানিউজকে জানান, কেন্দ্রের ৬টি বুথে  শান্তিপূর্ণভাবে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। এক হাজার ১৪৭ জন পুরুষ ও ১ হাজার ১১০ জন নারী ভোটার এ কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। সকাল থেকেই ভোটারদের উপচেপড়া ভিড় রয়েছে। বেলা সাড়ে ১১ টা পর্যন্ত ৩৫ শতাংশ ভোট পড়েছে। আশা করছি শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ করতে পারবো।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
জেডএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।