ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন: আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু শুক্রবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
ইউপি নির্বাচন: আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু শুক্রবার

ঢাকা: চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ এবং পাবনা জেলার আটঘরিয়া, নরসিংদীর রায়পুরা ও কক্সবাজারের টেকনাফ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফমর বিক্রি ও জমা শুক্রবার (১২ নভেম্বর) থেকে শুরু হয়ে চলবে মঙ্গলবার (১৬ নভেম্বর)পর্যন্ত।

প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেওয়া যাবে।

নির্বাচন কমিশন চতুর্থ ধাপের ৮৪০টি ইউনিয়ন পরিষদ এবং পাবনা জেলার আটঘরিয়া, নরসিংদী জেলার রায়পুরা ও কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবং কোনোধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১৬ নভেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়৷

বাংলাদেশ সময়: ২২৫২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এসকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।