ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভজনপুরে নৌকার ৩ প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
ভজনপুরে নৌকার ৩ প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ

পঞ্চগড়: আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় আওয়ামী লীগের নৌকার প্রতীকের তিন প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৬ নভেম্বর) ভোর ৬টার সময় উপজেলার ভজনপুর ইউনিয়নের খনিয়াগছ, বৌরাগীগছ ও কাউরগছ (২, ৩ ও ৮ নম্বর) ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ভজনপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী হারুন অর রশিদ লিটন বাংলানিউজকে বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমরা শান্তিপূর্ণভাবে আমাদের প্রচারণা চালিয়ে যাচ্ছি। শনিবার ভোরে হঠাৎ করে সমর্থকদের ফোন আসে যে ভজনপুর ইউনিয়নের ২, ৩ ও ৮ নম্বর ওয়ার্ডে আমাদের প্রচারণার তিন কেন্দ্রে অগ্নিসংযোগ করা হয়েছে। প্রচার কেন্দ্র পরিদর্শন শেষে প্রশাসনকে বিষয়টি মৌখিকভাবে জানানো হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েক মিয়া বাংলানিউজকে বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানোর পাশপাশি পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, এর আগেও গত ৩১ অক্টোবর ভজনপুর ইউনিয়নে আওয়ামী লীগের পথসভায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছিল। তিন কেন্দ্রের অগ্নিসংযোগের মৌখিক অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা তদন্ত করে দেখছি, তদন্ত করে প্রয়েজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।