ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘দোহাই আল্লাহর, কারো দীর্ঘশ্বাস বহন করবেন না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
‘দোহাই আল্লাহর, কারো দীর্ঘশ্বাস বহন করবেন না’ নির্বাচন,ইসি, ইউপি নির্বাচন, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশনার (ইসি) মো. রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচনী সহিংসতায় যিনি নিহত হন সেই লোকটার দীর্ঘশ্বাস, তার স্ত্রী-সন্তানের দীর্ঘশ্বাস আপনাদের সবাইকে কিন্তু তাড়া করে মারবে। আমাকেও কিন্তু বাদ দেবে না।

দোহাই আল্লাহর, আপনাদের কাছে আমার অনুরোধ, কারো দীর্ঘশ্বাস আপনারা বহন করবেন না।

শুক্রবার (৫ নভেম্বর) নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন-২০২১ উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এ সময় তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রশ্নের জবাবে আরও বলেন, ঝুঁকিপূর্ণ কেন্দ্রে আমি বিজিবি, র‍্যাব, পুলিশ পর্যাপ্ত পরিমানে নিয়োগ করেছি। আপনাদের আপনাদের ওপর গুলি চালানো বা পেটানোর জন্য নয়। যদি আইনশৃঙ্খলা পরিস্থিতি কেউ নষ্ট করতে আসে তাহলে তাকে যেন প্রতিহত করতে পারি। আমার অনুরোধ আপনারা আমাকে সহযোগিতা করেন। আপনারা যদি সহযোগিতা না করেন, তাহলে কাউকে কোনো অবস্থাতেই ছাড় দেয়া হবে না। আমি দীর্ঘশ্বাস নিতে চাই না।

সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম,  নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা। এতে উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী সব চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।