ঢাকা, বৃহস্পতিবার, ২ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

মেয়র পদে বিএনপি নেতার হ্যাট্রিক জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
মেয়র পদে বিএনপি নেতার হ্যাট্রিক জয়

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নির্বাচনে বড় ব্যবধানে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আব্দুস সাত্তার মিলন। এনিয়ে টানা তিন বার মেয়র নির্বাচিত হয়ে হ্যাট্রিক করেছেন তিনি।

ঘোড়াঘাট উপজেলা পরিষদের হলরুমে মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক।

ঘোষিত ফলাফলে ৬ হাজার ৪২২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আব্দুস সাত্তার মিলন। তিনি ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ (জগ) পান ৩ হাজার ৭৭৪ ভোট।

এছাড়া আওয়ামী লীগ মনোনীত ইউনুছ আলী মণ্ডল (নৌকা) পেয়েছেন ৩ হাজার ৩৭৬ ভোট, জামায়াত সমর্থিত প্রার্থী আব্দুল মান্নান সরকার (মোবাইল ফোন) পান ৮২৪ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী রিপন আহম্মেদ বাবু (রেল ইঞ্জিন) পান ৯২ ভোট।

নির্বাচনে মোট ১৯ হাজার ৯৪৭ জন ভোটারের মধ্যে ১৪ হাজার ৪৮৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিক জানান, ভোট চলাকালীন সময়ে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। একই সঙ্গে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa